বুবলীর স্বামী কে

Print

এই সময়ে ঢালিউডের সবচেয়ে আলোচিত নায়িকা বুবলী। এই উঠতি নায়িকা নিজের অভিনয় দিয়ে একদিকে যেমন দর্শকদের হৃদয় জয় করেছেন অন্যদিকে ব্যক্তিজীবনের সঙ্গে জড়িয়েছেন কিছু গুঞ্জন। নবাগত এই নায়িকার ওপর চোখ পড়েছে নির্মাতা প্রযোজকদের।

ঢালিউড কিং শাকিব খান’র আগ্রহে বিভিন্ন নায়িকা বদলে গিয়ে বেশ কিছু সিনেমাতেও ইতোমধ্যে নাম লিখিয়েছেন বুবলী। সে হিসেবেও বুবলী শাকিব ভক্তদের রাণী হয়ে গেছেন ইতোমধ্যে!

তবে সব ছাপিয়ে হঠাৎ গুঞ্জন উঠলো নবীন নায়িকা বুবলী বিবাহিত! খবর রটেছে, একটি বেসরকারি টিভি চ্যানেলের প্রধান প্রশাসনিক কর্মকর্তা বুবলীর স্বামী। যিনি ইতিমধ্যে বসগিরি সিনেমার সাথে কিঞ্চিত অর্থ লগ্নীকারক হিসেবে জড়িত।

মৌসুমী, শাবনূর, পপি’র পর নায়িকা খেতাব পাওয়া একমাত্র অভিনেত্রী মাহিয়া মাহি বিয়ে করার পর যেখানে ক্যরিয়ার সংকটে পড়েছেন সেখানে বুবলী হতে পারেন আলোর দিশারী। তবে কিছু সূত্র যেমন বিয়ের ব্যপারটা সত্য বলে নিশ্চিত করলেও, কেউ কেউ ব্যপারটাকে হয় নি, হবে বলে জানিয়েছেন। আবার কেউ কেউ বলেছেন, এটা তো পুরোনো খবর!

বুবলী সত্যিই বিবাহিত হয়ে থাকলে এখনও তার স্বামীর পরিচয় স্পষ্ট নয়। ভক্তদের মনে জিজ্ঞাসা কৌতুহল থাকতেই পারে- তাহলে বুবলীর স্বামী কে?

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 7086 বার)


Print
এই পাতার আরও সংবাদ