বেলকুচিতে মাধ্যমিক পর্যায়ে ৪৭ তম গ্রীষ্মকালিন ক্রীড়া প্রতিযোগিতা

Print

 

পারভেজ আলী (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

বেলকুচিতে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হলো ৪৭তম গ্রীষ্মকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান।

বৃহস্পতিবার বিকালে উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে ঐতিহ্যবাহি সোহাগপুর শ্যাম কিশোর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে খেলা শেষে প্রতিযোগিতার সকল ইভেন্টের বিজয়ীদের পুরস্কার বিতরনের মধ্যদিয়ে এই প্রতিযোগিতা শেষ হয়।

প্রতিযোতার মধ্যেছিল বালিকাদের হ্যান্ডবল ও সাতার, বালক-বালিকাদের ফুটবল। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ খেলায় চ্যাম্পিয়ন দল রানার আপ দলকে পুরস্কার বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান আরিফুল ইসলাম সোহেল।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ একেএম ইউসুফজী খান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মহাদেব সাহা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম গোলাম রেজা, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার খোরশেদ আলম, সোহাগপুর শ্যাম কিশোর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহিদুল রেজা, বেলকুচি কলেজের সাবেক ভিপি আজগর আলী প্রামানিকসহ বিভিন্ন উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 169 বার)


Print
এই পাতার আরও সংবাদ