মাটির গর্ত থেকে বেরিয়ে এলো হত্যা মামলার আসামি!

Print

বগুড়ায় মাটির গর্ত থেকে বেরিয়ে এলো হত্যা মামলার আসামি। গত রবিবার রাতে থানা পুলিশ শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের টুনিপাড়া গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ির শয়নকক্ষে মাটির গর্ত করে লুকিয়ে থাকা মিলন হোসেনকে (৩০) গ্রেফতার করে। সে ওই গ্রামের জাবেদ আলীর ছেলে।

বগুড়ার শেরপুরে অটোভ্যান চালক কিশোর মেরাজুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি হলো মিলন হোসেন।

বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমানের নেতৃত্বে শেরপুর থানার ওসি হুমায়ুন কবির, পুলিশ পরিদর্শক বুলবুল ইসলাম ও থানার উপ-পরির্দশক (এসআই) আতোয়ার রহমান এই অভিযান পরিচালনা করেন।

বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান জানান, হত্যাকাণ্ড সম্পর্কে জিজ্ঞাবাদ করা হলে হত্যাকাণ্ডের দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে গ্রেফতারকৃত মিলন। এর আগে ১৭ আগস্ট সাইফুল ইসলাম ও সোহেল রানা নামে আরও দুইজন এই হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আদালতে জবানবন্দী দেয়।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার রহমান জানান, এই হত্যাকাণ্ডে অংশ নেন মোট পাঁচজন। এরমধ্যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা এই হত্যাকাণ্ডের দায়ও স্বীকার করেছেন। ব্যাটারি চালিত অটোভ্যানটি ছিনিয়ে নিতেই অটোভ্যান চালক কিশোর মেরাজুল ইসলামকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর রাস্তার পাশে ফসলী জমির কাদামাটির মধ্যে তার লাশ ফেলে দিয়ে অটোভ্যানটি নিয়ে চলে যায় তারা।

উল্লেখ্য, শেরপুর উপজেলার বিশালপুর ইউনিয়নের বড়পুকুরিয়া গ্রামের ইউনুস আলীর ছেলে অটোভ্যান চালক মেরাজুল ইসলাম গেল ১৭ জুন সন্ধ্যায় স্থানীয় জামাইল বাজার থেকে অটোভ্যানে যাত্রী নিয়ে রাণীরহাট বাজারের উদ্দেশ্যে রওয়ানা হন। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। পরে গত ২০ জুন তার লাশ পাওয়া যায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 217 বার)


Print
এই পাতার আরও সংবাদ