মিশা সওদাগর ঘরবন্দী!

Print

ঈদের পর শুটিং শুরুর সব পরিকল্পনা করে রেখেছিলেন চলচ্চিত্রের জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। পায়ের ব্যথা নিয়ে যে–ই না চিকিৎসকের সঙ্গে দেখা করতে গেলেন, বদলে গেল সব। প্রয়োজনীয় পরীক্ষার পর চিকিৎসক জানিয়ে দিলেন, দুই সপ্তাহ সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে। চিকিৎসকের এমন আদেশে খুশি মিশা সওদাগরের স্ত্রী মিতা। চিকিৎসকের কাছ থেকে বাসায় ফেরার পর ফেসবুকে দেওয়া পোস্ট থেকে তেমনটাই বোঝা গেছে।

বেশ কিছুদিন বিরতি শেষে ঈদের পর শুটিং শুরু করার কথা ছিল গাজী জাহাঙ্গীরের ‘প্রেমের বাঁধন’ ও মাহমুদ হাসান শিকদারের ‘অবতার’ ছবি দুটির। এই ছবি দুটির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন মিশা সওদাগর। কিন্তু হঠাৎ পায়ের ব্যথা বেড়ে যাওয়ায় শুটিং করতে পারছেন না তিনি।

‘পরীক্ষার রিপোর্ট দেখে চিকিৎসক বললেন, দুই সপ্তাহ বিশ্রাম।’ আর তিনি (মিতা, মিশা সওদাগরের স্ত্রী) বললেন, ‘আমার জন্য এই খবরটাই ভালো। প্রকৃতি আর নারীর কাছে আমরা পরাজিত। পৃথিবীর সব মানুষ ভালো থাকুক।’ চিকিৎসকের কাছ থেকে বাসায় ফেরার পর স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেছেন মিশা সওদাগর। দুই বছর আগে ‘মিসড কল’ ছবির শুটিংয়ের সময় ডান পায়ের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছিল মিশা সওদাগরের। একই জায়গায় কদিন আগে আঘাত লাগলে প্রচণ্ড ব্যথা শুরু হয়। যাবতীয় পরীক্ষা করে চিকিৎসক সরাসরি জানিয়ে দিয়েছেন, দুই সপ্তাহের সম্পূর্ণ বিশ্রাম। এই সময় কোনো কাজ করতে পারবেন না।

রোববার বিকেলে মিশা বলেন, ‘দুই বছর আগে “মিসড কল” ছবির শুটিংয়ে আঘাতের পরই চিকিৎসক পরামর্শ দেন অস্ত্রোপচারের। কিন্তু নানা ব্যস্ততায় তা আর সম্ভব হয়নি। এর মধ্যে ঠিক একই জায়গায় আঘাত লাগে। শুরু হয় প্রচণ্ড ব্যথা। আজ তো ব্যথা সহ্যের সীমা ছাড়িয়েছে। মনে হচ্ছে, এবার দ্রুতই অস্ত্রোপচার করে ফেলতে হবে, তা না হলে রক্ষা নেই।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 168 বার)


Print
এই পাতার আরও সংবাদ