যশোরের বেনাপোলে জন্মাষ্টমী উদযাপিত

Print

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: সনাতন ধর্মাবলম্বীদের মহাবতার আগমনকে দুষ্টের দমন আর শিষ্টের পালনস্বরূপ দেখা হয়, এই বিশ্বাসের কারণে তারা পূণর্তা অর্জনের নিমিত্তে পালন করেন পূর্ণতিথি। এ কথা বলেন অনুষ্ঠানের প্রধান অতিথি যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক দেবপ্রসাদ পাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম মশিয়ুর রহমান, ভারপ্রাপ্ত কর্মকর্তা, শার্শা থানা, শেখ আবু সালেহ মাসুদ করিম, ভারপ্রাপ্ত কর্মকর্তা বেনাপোল পোর্ট থানা, বৈদ্যনাথ দাস, সাংগঠনিক সম্পাদক, যশোর জেলা পূজা উদযাপন পরিষদ, বিশেষ অতিথি শান্তিপদ বিশ্বাস, সভাপতি, শার্শা উপজেলা পূজা উদযাপন পরিষদ।

সিনিয়র যুগ্ম সম্পাদক শার্শা উপজেলা পূজা উদযাপন পরিষদ সুকুমার দেবনাথের পরিচালনায় অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন শান্তিপদ গাঙ্গুলী, পৌর পূজা উদযাপন পরিষদ। আলোচনা শেষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি পাটবাড়ি থেকে শুরু হয়ে বেনাপোল বাজার প্রদক্ষিণ করে বাগআঁচড়া বাজার ঘুরে পুনরায় বেনাপোল পাটবাড়ি এসে সমাপ্ত হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 164 বার)


Print
এই পাতার আরও সংবাদ