যশোরের বেনাপোলে র‌্যাব-৬ এর অভিযানে গাজা সহ আটক ১

Print

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোর র‌্যাব ৬ ক্যাম্পের সদস্যরা মঙ্গলবার রাতে সীমান্তে বারোপোতা গ্রামে অভিযান চালিয়ে ১ কেজি গাজাসহ হজরত আলী নামে এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে।
যশোর র‌্যাব জানান,গোপন সংবাদে জানতে পারি বেনাপোল পোর্ট থানাধীন উত্তর বারোপোতা মোঃ হজরত আলী (৫৫), সাং- উত্তর বারপোতা,থানা- বেনাপোল পোর্ট, জেলা-যশোর এর বাড়ির সামনে কতিপয় ব্যক্তি মাদক দ্রব্য কেনা-বেচা করিতেছে। ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গত ইং ১১/০৯/২০১৮ তারিখ রাতে হাজির হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ হজরত আলী (৫৫), পিতাঃ মৃতঃ- আওলাদ হোসেন, সাং- উত্তর বারপোতা, থানা- বেনাপোল পোর্ট, জেলা-যশোর’কে হাতে নাতে ধৃত করে। পরবর্তীতে ধৃত আসামীর দেখানো মতে তাহার নিজ ঘরের বারান্দার ভিতরে হইতে নিজ হাতে বাহির করিয়া দেওয়া মতে ০১(এক)টি সাদা পলিথিন প্যাকেটের মধ্যে রক্ষিত গাঁজা, যাহার ওজন পলিথিনসহ ০১(এক) কেজি উদ্ধার করে। ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তাহার উপরোক্ত নাম-ঠিকানা প্রকাশ করে এবং মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আসামী দীর্ঘ দিন যাবত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিয়া মাদক গাঁজা নিজ হেফাজতে রাখিয়া ক্রয়-বিক্রয় করিয়া আসিতেছে। ধৃত আসামীর বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় একটি মাদক মামলা দিয়ে সোপর্দ করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 253 বার)


Print
এই পাতার আরও সংবাদ