যার কেউ নেই তার আল্লাহ আছে

Print

আমি আসলে কিছু ভেবে পাচ্ছিলাম না, আবারও কিছু একটা করবো, আবারও ঝামেলা লেগে যাবে। তাই চুপচাপ ছিলাম। আমার হাতে বেশকিছু চিত্রনাট্য এসেছিল কিন্তু কিছু করতে পারছিলাম না। বাট থ্যাংক গড, যার কেউ নেই তার আল্লাহ আছে।

বক্তব্যগুলো দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়ার। বুধবার রাজধানীর হোটেল ওয়েস্টিনের বলরুমে শাপলা মিডিয়ার নতুন চলচ্চিত্র শাহেন শাহ’র মহরতে মাইক্রোফোন হাতে পেয়ে এমন উচ্ছ্বাস নিয়েই নিজের বক্তব্য শুরু করেন সাম্প্রতিক সময়ের ‘পটাকা’ নিয়ে আলোচিত সমালোচিত এই নায়িকা।

নুসরাত ফারিয়া বলেন, যে সময়টাতে নিজের মনেই দ্বিধা আর দ্বন্দ্ব চলছিল, তখনই শাহীন সুমন ভাইয়ের ফোনে আমি এই ছবিতে অভিনয়ের প্রস্তাব পাই। এরপর সেলিম ভাই ও শামীম আহমেদ রনী ভাইয়ের সাথে কথা হয়। যার কারণে শাকিব ভাইয়ের সাথে আমার প্রথম কাজ হতে যাচ্ছে।

যদিও বুধবার ছবিটির মহরত অনুষ্ঠিত হয়েছে। তবে শোনা গেছে ব্যাংককে ছবির দু’টো গান ইতোমধ্যে শুট করা হয়েছে। নুসরাত ফারিয়ার বক্তব্যেও মিলল এর সত্যতা। শাকিব খানের সময়ানুবর্তিতা নিয়ে কথা বলতে গিয়ে ফারিয়া বলেন, কল টাইম দেয়া হয়েছে সকাল সাড়ে সাতটায়। আমি প্রেয়ায় রেডি। এইসময় মেক আপআর্টিস্ট এসে বললেন, আপা কই এখনও রেডি হননি, ওদিকে তো শাকিব ভাই শট দেওয়ার জন্য রেডি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 108 বার)


Print
এই পাতার আরও সংবাদ