লন্ডনে বিবিসি অফিসের বাইরে বোমা আতঙ্ক, রাস্তা বন্ধ

Print

বিশ্বের অন্যতম শীর্ষ গণমাধ্যম ব্রিটিশ ব্রডকাস্টিং করপোরেশন-বিবিসি’র লন্ডন অফিসের বাইরে একটি কমলা রঙের ভ্যানকে ঘিরে বোমা আতঙ্কের সৃষ্টি হয়েছে। আশেপাশের রাস্তা বন্ধ করে এলাকাটি ঘিরে রেখেছে পুলিশ। এরই মধ্যে সেখানে উপস্থিত হয়েছেন বম্ব স্কোয়াডের সদস্যরা।

স্থানীয় সময় দুপুরে পোর্টল্যান্ড প্লেসে বিবিসি অফিসের বাইরে পুলিশের একটি রোবটকে দেখা যায় ওই সন্দেহজনক ভ্যানের পেছনে বিস্ফোরক স্থাপন করতে। পুলিশ অফিসারদেরকে হেলমেট এবং ভেস্ট পরে ঘটনাস্থলে তৎপর দেখা যায়। জানা গেছে, নিয়ন্ত্রিত বিস্ফোরণও ঘটানো হয়েছে।

এদিকে, বিবিসির ভবনটি এখন পুরোপুরি বন্ধ করে দেয়া হয়েছে। ফলে কর্মীরা যেমন বাইরে বের হতে পারছেন না, তেমনি বাইরে থাকা কর্মীরা ভেতরেও প্রবেশ করতে পারছেন না।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 145 বার)


Print
এই পাতার আরও সংবাদ