লেগুনা শূন্য ঢাকার রাজপথ

Print

‘রুট পারমিট নেই, ঢাকার রাস্তায় কোনো লেগুনা চলতে দেয়া হবে না’ মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়ার এই ঘোষণার পর থেকে রাজধানীর প্রধান প্রধান সড়কে লেগুনা চলাচল করতে দেখা যাচ্ছে না।

বুধবার সকাল থেকে ঢাকার অল্প কিছু রুট ছাড়া বেশিরভাগ রুটের লেগুনা স্ট্যান্ডে গিয়ে কোনো লেগুনা দেখা যায়নি। ফলে যাত্রীদের গন্তব্যে যেতে হয়েছে বিকল্প পথে।

রাজধানীর সাতরাস্তা থেকে বাড্ডা রুটের কোনো লেগুলা দেখা যায়নি। এই রুটের লেগুনাগুলো প্রতিদিন মগবাজার চৌরাস্তা থেকে ইউটার্ন নিয়ে মোড়ে অবস্থান নিয়ে একটি অস্থায়ী স্ট্যান্ড তৈরি করে যাত্রী তুলতো। তবে সকাল থেকে সেখানে কোনো লেগুনা দেখা যায়নি।

যাত্রাবাড়ী থেকে জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক মাসুদ রানা জানান, ভোর থেকে চিটাগং রোড থে‌কে নিউমা‌র্কেট রু‌টে কোনো লেগুনা চলাচল করতে দেখা যায়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 137 বার)


Print
এই পাতার আরও সংবাদ