সাব্বিরের শাস্তি চূড়ান্ত করলেন বিসিবি সভাপতি

Print

আন্তর্জাতিক ক্রিকেটে সাব্বির রহমানের বিরুদ্ধে শৃঙ্খলা কমিটির ছয় মাস নিষেধাজ্ঞার সুপারিশে অনুমোদন দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। সোমবার সন্ধ্যায় এ অনুমোদন দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন। তিনি বলেন, ‘সাব্বিরের শাস্তির ব্যাপারে শৃঙ্খলা কমিটির যে সুপারিশ করেছিল তাতে বিসিবি সভাপতি সম্মতি দিয়েছেন। ১ সেপ্টেম্বর থেকে সাব্বিরের শাস্তি কার্যকর হবে।’

শনিবার সাব্বিরকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে ছয় মাসের জন্য নিষিদ্ধ করার সিদ্ধান্ত জানায় বিসিবির শৃঙ্খলা কমিটি। এদিন জাতীয় দলের আরেক ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকতকে সতর্ক করা হয়।

সাব্বিরের বিরুদ্ধে অভিযোগ, তিনি ওয়েস্ট ইন্ডিজ সফরের সময় ফেসবুকে এক ভক্তকে বাজে ভাষায় গালিগালাজ করেন এবং হুমকি দেন। যদিও সাব্বির জানিয়েছেন, তখন তার ফেসবুক হ্যাকড হয়েছিল। তবে শাস্তির বিবেচনায় তার আগের সব বিতর্কিত কর্মকাণ্ডও গুরুত্ব পেয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 180 বার)


Print
এই পাতার আরও সংবাদ