সালমান শাহকে নিয়ে আমার এখনও মুগ্ধতা কাটেনি

Print

আগামী ৬ই সেপ্টেম্বর সালমান শাহর মৃত্যুবার্ষিকী। আর এই দিনটি আসার আগেই শুভাকাঙ্ক্ষীদের মনে পড়ে খুব অল্প সময়ে বনে যাওয়া সুপারস্টারের কথা। তেমনি একজন তানভীন সুইটি। সালমান শাহর বিপরীতে ‘স্বপ্নের পৃথিবী’ শিরোনামের একটি নাটকে জুটি বেঁধে ছোট পর্দায় অভিনয় শুরু করেন এই অভিনেত্রী।

১৯৯৫ সালের দিকে এই নাটকের শুটিং হয় বলে জানান তিনি। প্রথম নাটকের শুটিংয়ের সেই সময় প্রসঙ্গে সুইটি বলেন, সালমান শাহর সঙ্গে আমার আগে থেকে পরিচয় ছিল। তবে সেই সময়ে চারদিকে তার যথেষ্ট তারকাখ্যাতি।

সুইটি বলেন, একজন মানুষের ভালো ব্যবহারের কারণেই তাকে আজীবন মনে রাখতে হয়। সালমান শাহর ব্যবহার প্রত্যেককে মুগ্ধ করতো। সেই মুগ্ধতা এখনো আমার কাটেনি।

সুইটি বলেন, সালমান শুটিং স্পটে আমাকে সে ম্যাডাম বলে ডাকা শুরু করে। এটির কারণ জানতে চাইলে সে মজা করে বলে ফিল্মের নায়িকাদের ম্যাডাম বলে ডাকি। সত্যি বলতে, সে সময়ে সে এত বড় তারকা হওয়ার পরেও আমার সঙ্গে স্বাচ্ছন্দ্যে অভিনয় করে। এমনকি তার স্ত্রী সামিরাকে বলে দেয় আমাকে সহযোগিতা করার জন্য। সামিরাও বেশ হেল্পফুল ছিল। তার অকাল মৃত্যুতে মর্মাহত হয়েছি।

সুই্যটি সম্প্রতি সরকারের উন্নয়নমূলক নতুন একটি প্রজেক্টে কাজ করেছেন এই অভিনেত্রী। পদ্মা ভাঙনের ফলে অনেকে ঘরবাড়ি হারিয়েছে। সরকার এই সব মানুষকে আশ্রয়কেন্দ্র তৈরি করে দিয়েছে। মৎস্য চাষ, গরুর খামারসহ বিভিন্ন প্রকল্পের জন্য সরকার তাদের ঋণ দিয়েছে। সরকারের উন্নয়নমূলক বিষয় নিয়ে এই প্রজেক্ট।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 225 বার)


Print
এই পাতার আরও সংবাদ