সালাম মুর্শেদীকে সংসদ সদস্য ঘোষণা

Print

খুলনা-৪ আসনের (রূপসা, তেরখাদা ও দিঘলিয়া) উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আব্দুস সালাম মুর্শেদীকে সংসদ সদস্য ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার বিকালে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে নির্বাচন কমিশন আনুষ্ঠানিকভাবে তাকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সংসদ সদস্য ঘোষণা করে। এরপর বিধি অনুযায়ী গ্রেজেট প্রকাশ ও শপথ অনুষ্ঠিত হবে। সালাম মুর্শেদী সাবেক কৃতি ফুটবলার এবং এনভয় গ্রুপের চেয়ারম্যান।

উপ নির্বাচনের রির্টানিং কর্মকর্তা ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইউনুচ আলী জানান, তফসিল অনুযায়ী প্রার্থীতা প্রত্যাহারে শেষ দিনে প্রতিদ্বন্দ্বী কোন প্রার্থী না থাকায় তাকে আনুষ্ঠানিকভাবে সংসদ সদস্য ঘোষণা করা হয়েছে।

জানা যায়, সালাম মুর্শেদী ছাড়াও নির্বাচনে জাতীয় পার্টির এসএম আনিসুর রহমান এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেজর (অব.) ডা. শেখ হাবিবুর রহমান মনোনয়নপত্র তোলেন। কিন্তু পরবর্তীতে তাদের কেউ মনোনয়নপত্র রিটার্নিং কর্মকর্তার কাছে জমা দেননি।

উল্লেখ্য, গত ২৬ জুলাই খুলনা-৪ আসনের সংসদ সদস্য এসএম মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে এ আসনটি শূন্য হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 149 বার)


Print
এই পাতার আরও সংবাদ