সিরাজগঞ্জের বেলকুচিতে শ্রী কৃষ্ণের জন্ম অষ্টমী পালিত।

Print

পারভেজ আলী(সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে শ্রী কৃষ্ণের জন্মঅষ্টমী পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার সাকাল ৮টায় বর্নাঢ্য র‍্যালী বের করা হয়। র‍্যালীটি বেলকুচি মহাশশ্নান থেকে শুরু হয়ে উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দেলুয়া সেবা আশ্রমে এসে শেষ হয়।

উক্ত র‍্যালীতে উপস্থিতি ছিলেন, বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান অফিসাস ইনর্চাজ (ওসি) আব্দুল রাজ্জাক,উপজেলা জাতীয় হিন্দু মহা জোটের সভাপতি জয় শংকর সাহা, চালা শ্রী শ্রী কালি মাতা মন্দিরের সভাপতি হেমন্ত নাথ চৌধুরী, সহসভাপতি বিশ্বজিত রাজ বংশী, সাধারন সম্পাদক তাপস কুমার দাস,বেলকুচি শ্রীমন মহাপ্রভুর আখড়া সহ-সভাপতি মুকুল চন্দ্র মজুমদার, দেলুয়া সেবা আশ্রম সাধারন সম্পাদক রতন সাহা, হিসাব রক্ষক দেবব্রত প্রাং, বেলকুচি সরকারী কলেজের সহকারী অধ্যাক্ষ বজগোপাল সাহা, অমৃত নারায়ণ দে, বিদ্যুৎ কুমার সাহা, গৌতম সাহা, প্রদীপ সাহা, তপন মিত্র, ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন সিরাজগঞ্জ জেলা শাখা সভাপতি উজ্জল অধিকারী সহ শ্রী কৃষ্ণের ভক্তবৃন্দ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 227 বার)


Print
এই পাতার আরও সংবাদ