সিরাজগঞ্জে সাংবাদিক সূর্বনা নদীর হত্যার প্রতিবাদে মানববব্ধন ও প্রতিবাদ সমাবেশ

Print

পারভেজ আলী(সিরাজগঞ্জ) প্রতিনিধি : আর কতো সাংবাদিকের জীবন যাবে এভাবে ? কতো আর নৃশংস হত্যা শিকার হবে সাংবাদিক?  এমন করে আর কতো মায়ের কোল শূন্য হবে। শত প্রশ্ন সাংবাদিক বৃন্দদের মুখে । এসব প্রশ্নের উত্তর দেবে কে বা কারা? এমন সব প্রশ্ন উঠে আসে  মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশে।

মঙ্গলবার সকালে আনন্দ টেলিভিশনের পাবনা প্রতিনিধি সুবর্ণা নদীকে হত্যাকান্ডের প্রতিবাদে সিরাজগঞ্জের বেলকুচি প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিমের সভাপতিত্বে ও যুগ্ন সম্পাদক যমুনা টেলিভশনের স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেলের সঞ্চালনায় মঙ্গলবার সকাল ১১ টায় মুকুন্দগাঁতী বাসস্ট্যান্ডে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধনে একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি মাসুদ পারভেজ, এনায়েতপুর-চৌহালী প্রেসক্লাবের সভাপতি আলহাজ আব্দুস সামাদ খান, সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, যুগান্তরের শাহজাদপুর প্রতিনিধি মনিরুজ্জামান জাহান, এশিয়ান টিভির সাংবাদিক রফিক মোল্লা, যায়যায় দিনের বেলকুচি প্রতিনিধি জহুরুল ইসলাম, চ্যানেল এস এর সিরাজগঞ্জ প্রতিনিধি ও ইত্তেফাকের কামারখন্দ প্রতিনিধি রাকিবুল ইসলাম, আনন্দ টিভির চলনবিল প্রতিনিধি সোহেল রানা সোহাগ, পল্লী টিভির জেলা প্রতিনিধি মইনুল হোসাইন, এশিয়ান এইজের বেলকুচি প্রতিনিধি এম এ মুসা, সময়ের কন্ঠস্বর বেলকুচি প্রতিনিধি উজ্জ্বল অধিকারী, দৈনিক বাংলাদেশ সমাচার তাড়াশ প্রতিনিধি মতিন সরকার,দৈনিক ভোরের সূর্যের সিরাজগঞ্জ প্রতিনিধি পারভেজ আলী, আমার সময় সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি কাইয়ুম মাহমুদ, দৈনিক ঢাকার ডাক বেলকুচি প্রতিনিধি সবুজ সরকার, সিএনএন বাংলা টিভির জেলা প্রতিনিধি রেজাউল করিম, খোলা কাগজের চৌহালী প্রতিনিধি জুবায়েল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। এছাড়াও সাংবাদিক, স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ ও জন সাধারন উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 154 বার)


Print
এই পাতার আরও সংবাদ