সুযোগ সন্ধানীরা হাতিয়ে নিল মালামাল

Print

রংপুরে ভয়াবহ সড়ক দুর্ঘটনা। অটোরিক্সাকে ওভারটেক করতে গিয়ে দুটি যাত্রীবাহী বাস মুখোমুখি সংঘর্ষ হয়। এই দূর্ঘটনায় ৪ মহিলা, ১ শিশুসহ ৬ জন নিহত হয়েছে। এ সড়ক দুর্ঘটনায় আহত প্রায় ৪০ জন।

নিহতরা হলেন, আব্দুর রহমান (৬০), রোকসানা বেগম (১৮), আজমুন বেগম (৪৫), নুরবানু (৩৫), শিশু শাহীন (১০), সুমি বেগম (২৫)। আহতদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে প্রায় ৭ জনের অবস্থা আশংঙ্কাজনক।

এ সড়ক দূর্ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট মোঃ রশিদুল মান্নাফ কবিরকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির অপর দুই সদস্য হলেন, বিআরটিএ কর্মকর্তা ও পুলিশ কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ রোববার বেলা ১২টায় বগুড়া থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী বিআরটিসি বাস (বগুড়া-ব ১১-০০২৬) রংপুর নগরীর সিও বাজার এলাকায় একটি অটোরিক্সাকে ওভারটেক করতে গেলে বিপরীত দিক দিনাজপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী গেটলক পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বিকট শব্দে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়। এলাকাবাসী ছুটে গিয়ে আহত নিহতদের উদ্ধারে ব্যস্ত হয়ে পড়ে। এ সময় কিছু অসাধু সুযোগ সন্ধানী ব্যক্তিরা মোবাইল ফোন, টাকা ও ব্যাগ হাতিয়ে নেয়ার কাজে ব্যস্ত হয়ে পড়ে। এলাকার কতিপয় ব্যক্তিরা মারমুখী হয়ে বাস চালকের উপর বিক্ষুব্ধ হয়ে উঠে এবং সড়ক অবরোধের প্রস্তুতি নেয়। খবর পেয়ে পুলিশ বাহিনীর দল ও ফায়ার সার্ভিস কর্মীরা ছুটে গিয়ে এলাকা ঘিরে রেখে পরিস্থিতি শান্ত করে। এ সময় তারা আহত-নিহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সড়ক দূর্ঘটনায় ঘটনাস্থলে ৪ জন নিহত হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 124 বার)


Print
এই পাতার আরও সংবাদ