সেতুর ওপর থেকে সুরমা নদীতে ঝাঁপ দিলেন তরুণী

Print

সিলেটের কাজিরবাজার সেতুর ওপর থেকে সুরমা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন এক তরুণী। সোমবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা ওই তরুণীকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১০টার দিকে নগরীর কাজিরবাজার সেতু থেকে সুরমা নদীতে ঝাঁপ দেন ওই তরুণী। পানিতে কিছু পড়ার শব্দ শুনে উপস্থিত কয়েকজন নিচে তাকিয়ে ওই তরুণীকে হাবুডুবু খেতে দেখেন। এ সময় ছুটে যান তারা। তাদের কয়েকজন সাঁতরে গিয়ে উদ্ধার করে নিয়ে আসেন ওই তরুণীকে। পরে সংজ্ঞাহীন অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বরত এসআই পলাশ জানান, জ্ঞান ফেরার পর মেয়েটি জানিয়েছে তার নাম স্বপ্না। তার বাসা নগরীর দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকায়। তবে তার দেয়া ঠিকানা সঠিক কি-না তা খতিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 176 বার)


Print
এই পাতার আরও সংবাদ