হেলমেট ছাড়া জ্বালানী না সরবরাহের নির্দেশনা কার্যকর করতে যাচ্ছে মাগুরা জেলা প্রশাসন

Print

 

মাগুরা প্রতিনিধি ॥ হেলমেট না থাকলে মোটর সাইকেল আরোহীদের জ্বালানী তেল সরবরাহ না করার বিষয়ে মাগুরার পেট্রাল পাম্পগুলোতে নোটিশ টানিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন।
আগামী ১২ সেপ্টেম্বর জেলা আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ বিষয়ক সভা শেষে এ সংক্রান্ত নোটিশ জেলার সব পেট্রোল পাম্পগুলোতে টানিয়ে দেয়া হবে। মাগুরা জেলা প্রশাসক আতিকুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভায় এ তথ্য দিয়েছেন।
সেন্টার ফর রিসার্চ এন্ড ইনফরমেশন (সিআরআই) এবং ইয়াং বাংলা আয়োজিত “জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড ২০১৮” উপলক্ষে মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক আতিকুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আক্তারুন্নাহার, পুলিশ সুপার তারিকুল ইসলাম, ইয়াং বাংলার অ্যাক্টিভেশন লিডার অনুপ কুমার মন্ডল,মাগুরা প্রেসক্লাব সাধারণ সম্পাদক শামীম খান প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 119 বার)


Print
এই পাতার আরও সংবাদ