১০৭টি গোলাপজল না খাওয়ায় রোগীকে পিটিয়ে হত্যা

Print

কুমিল্লার চান্দিনায় কবিরাজের ভুল চিকিৎসায় শামীম খান (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় কবিরাজকে আটক করা হয়েছে।

সোমবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজলার বাড়েরা ইউনিয়নের ছাতাড্ডা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শামীম খান চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার পাঁচঘড়িয়া গ্রামের মাহবুব খানের ছেলে। তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন।

স্থানীয় লোকজন জানান, গতকাল সন্ধ্যায় শামীম নামের একজন চিকিৎসার জন্য চান্দিনার ছাতাড্ডা গ্রামে জিনের বাদশা খ্যাত আবুল কালামের কাছে আসেন। এসময় কবিরাজ আবুল কালাম রোগী শামীমকে ১০৭টি গোলাপ জল ও ৮টি গামছা কিনে আনতে বলেন। কবিরাজের কথামতো সে সবগুলো জিনিস কিনে আনেন। পরে কবিরাজ তাকে সবগুলো গোলাপ জলের পানি পান করতে বলেন। কবিরাজের কথামতো ৬০টি খাওয়ার পর তিনি আর পারছিলেন না। এতে ক্ষিপ্ত হয়ে কবিরাজ তাকে মারধর শুরু করেন। মারধরের সময় শামীমের আর্তচিৎকারে লোকজন জড়ো হয়ে যায়। একপর্যায়ে শামীম মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজন কবিরাজকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। পরে তারা শামীমকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চান্দিনা থানার ওসি মুহাম্মদ শামছুল ইসলাম জানান, অভিযুক্ত আবুল কালামকে আটক করা হয়েছে। আবুল কালাম এলাকায় জীনের বাদশা ও কবিরাজ হিসেবে পরিচিত। সে স্থানীয় আব্দুল মমিনের ছেলে। এ ঘটনায় নিহতের পরিবার তার বিরুদ্ধে মামলা করেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 120 বার)


Print
এই পাতার আরও সংবাদ