শাওমি স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য দুঃসংবাদ

Print

তুলনামূলক পুরোনো স্মার্টফোনে আর সফটওয়্যার আপডেট পাঠাবে না শাওমি। এই তালিকায় রয়েছে ২০১৮ সালে উন্মুক্ত হওয়া একাধিক স্মার্টফোন।

শিগগিরই বেশিরভাগ শাওমি ফোনে পৌঁছে যাবে MIUI 11 স্কিন। তবে কিছু স্মার্টফোন এই আপডেট পাবে না।

জেনে নিন যে ১০ শাওমি স্মার্টফোনে আপডেট পৌঁছাবে না –

শাওমি রেডমি ৬, ৬এ, রেডমি ওয়াই ২, রেডমি ৪, রেডমি ৪এ, রেডমি নোট ৪, রেডমি ৩এস, রেডমি ৩এক্স, রেডমি নোট ৩, রেডমি প্রো।

এর মধ্যে অনেকগুলো ফোন ২০১৮ সালের শেষ দিকে উন্মুক্ত হয়েছে। রেডমি ৬ ও রেডমি ৬এ এর মতো ফোনগুলো এর মধ্যে অন্যতম। বাজারে আসার এক বছরের মধ্যে এই ফোনগুলোতে আপডেট পাঠানো বন্ধের সিদ্ধান্তে অবাক হয়েছেন অনেকেই।

সেলফির জন্য বেশ জনপ্রিয় রেডমি ওয়াই ২ ফোনের আপডেটও আর আসবে না। শিগগিরই বাজারে আসবে রেডমি ওয়াই ২ ফোনের পরবর্তী ভার্সান রেডমি ওয়াই ৩।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রেডমি ওয়াই ৩ প্রসঙ্গে একের পর এক টিজার প্রকাশ করেছেন শাওমি প্রধান মনু কুমার জৈন। সেই টিজারে এই ফোনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকার খবরও পাওয়া গেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 149 বার)


Print
এই পাতার আরও সংবাদ