ছাত্রাবাসের কক্ষে কলেজছাত্রের মরদেহ

Print

রংপুরে ছাত্রাবাস থেকে পুস্প রায় কৃষ্ণ নামে এক কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে নগরীর পার্কের মোড় চকবজার এলাকার নিউ ছায়ামনি ছাত্রাবাস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুস্প রায় কৃষ্ণ লালমনিরহাটের আদিতমারী উপজেলার বালাপুকুর গ্রামের অনিল চন্দ্রের ছেলে। তিনি রংপুর কলেজিয়েট স্কুল ও কলেজ থেকে গতবছর এইচএসসি পাস করেছেন।

পুলিশ ও ছাত্রাবাসের শিক্ষার্থীরা জানান, কৃষ্ণ অনার্স ভর্তি পরীক্ষার্থী ছিলেন। গত বছর বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিলেও কোথাও উত্তীর্ণ হননি। চকবাজার এলাকার ছায়ামনি ছাত্রাবাসে থেকে এ বছর দ্বিতীয়বারের মতো ভর্তি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি।

বৃহস্পতিবার বিকেলে কোচিং শেষে ছাত্রাবাসে ফিরে দ্বিতীয় তলায় তার রুমে ঢুকে দরজা বন্ধ করে দেন কৃষ্ণ। রাত সাড়ে ৮টার দিকে ওই রুমের অন্য ছাত্ররা এসে দরজা বন্ধ দেখে কৃষ্ণকে ডাকাডাকি করেন। একপর্যায়ে তার কোনো সাড়া না পেয়ে পুলিশকে খবর দেন শিক্ষার্থীরা। খবর পেয়ে নগরীর তাজহাট থানা পুলিশ ছাত্রাবাসে গিয়ে দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে নগরীর তাজহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকোনুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত ও নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 112 বার)


Print
এই পাতার আরও সংবাদ