নবাবগঞ্জে অজ্ঞান করে স্বর্ণালংকার ও মোবাইল নিয়ে উধাও

Print

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি :

ঢাকার নবাবগঞ্জে বাসন্তি সরকার (৫০) নামে এক গৃহবধূকে নেশাযুক্ত জুস পান করিয়ে টাকা ,স্বর্ণালঙ্কার ও মোবইল সেট নিয়ে গেছে এক দুষ্কৃতিকারী। সোমবার সন্ধ্যায় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এঘটনা ঘটে। বাসন্তি সরকার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকৃত রোগী উপজেলার তাশুল্যা বাংলাবাজারে গুরুদাস সরকারের স্ত্রী।

বাসন্তি সরকার জানান, ব্যথা জনিত কারনে সোমবার বিকাল ৫ টায় তার স্বামী গুরুদাস সরকারকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সন্ধ্যার দিকে ২৮/৩০ বছরের এক যুবক তার ছেলের শিক্ষক বলে পরিচয় দেয়। এসময় তাকে জিজ্ঞাসা করেন আঙ্কেলের কি হয়েছে? তাদের পরিবারের সবাই ভাল আছেন কি-না বলেও খোঁজ খবর নেন। এরপর একটি জুসের বোতল বাসন্তির হাতে দিয়ে বলে কাকিমা এটা খান ভাল লাগবে। যুবককে বিশ্বাস করে বাসন্তি জুস পান করার কিছুক্ষন পর অজ্ঞান হয়ে পড়ে। আশপাশের রোগীরারা বাসন্তিকে হাসপাতালের মেঝেতে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে নার্স ও চিকিৎসকদের ডেকে আনেন। বাসন্তি চিকিৎসার পর সুস্থ্য হয়ে উঠেই কানে হাত দিয়ে দেখেন তার কানের দুল নেই। ব্যাগের ভিতরে থাকা ২ হাজার টাকা ও মোবাইল সেটটিও নিয়ে গেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 106 বার)


Print
এই পাতার আরও সংবাদ