অস্ত্র ও ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

Print

সাভারে অভিযান চালিয়ে একটি শুটার গান ও ৫০০ পিস ইয়াবাসহ প্লাবন খান মজলিশ (২৫) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে র‌্যাব-৪। গতকাল বুধবার গভীর রাতে পৌর এলাকার দক্ষিণপাড়া নিজ বাড়ি সংলগ্ন ব্যক্তিগত অফিস থেকে তাকে আটক করা হয়। আটক প্লাবন খান মজলিশ সরকারি সাভার বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

র‌্যাব জানায়, বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর মিরপুরের র‌্যাব-৪ এর একটি দল সাভার দক্ষিণপাড়া এলাকায় ওই ছাত্রলীগ নেতার ব্যক্তিগত অফিসে অভিযান চালায়। এ সময় সেখানে তল্লাশি চালিয়ে একটি শুটার গান ও ৫০০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

মিরপুর র‌্যাব-৪ এর এডিশনাল ডিআইজি মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অস্ত্র ও মাদকসহ আটক ছাত্রলীগে নেতা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। বিভিন্ন গ্রাহকের কাছে ইতোপূর্বে মাদক বিক্রির বিপুল সংখ্যক তথ্য তার কাছ থেকে পাওয়া গেছে। ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মাদক মামলা রয়েছে বলেও জানান তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 86 বার)


Print
এই পাতার আরও সংবাদ