ছাত্রদলের মিছিলে কেবল ৫ জন!

Print

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসে দীর্ঘদিন ধরে কর্মসূচি নেই জাতীয়তাবাদী ছাত্রদলের। ঝিমিয়ে পড়েছে সংগঠনের নেতাকর্মীরা। তাদের চাঙা রাখতে সম্প্রতি কর্মসূচি ঘোষণা করে রাবি ছাত্রদল।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ছাত্রদলের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার দাবিতে ‍বৃহস্পতিবার বিক্ষোভ মিছিল মিছিল করেছে রাবি ছাত্রদল। তবে এই কর্মসূচিতে সাড়া পাননি রাবি ছাত্রদল নেতাকর্মীরা। মিছিলে মাত্র পাঁচ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মিছিল থেকে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ নেতাদের নামে দায়ের হওয়া মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন নেতাকর্মীরা।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় বাসস্ট্যান্ডের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে রাবি শাখা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ আলী, সহ-সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সহ-আইন সম্পাদক আহসান হাবিব, ছাত্রনেতা ওবায়দুল্লাহ ও জাকির হোসেন উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 103 বার)


Print
এই পাতার আরও সংবাদ