সব দাবি মানতে রাজি, প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে পাপন

Print

ক্রিকেটারদের ১১দফা দাবিতে চলমান ধর্মঘটের মধ্যে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে গিয়ে শেখ হাসিনার সঙ্গে দেখা করে সমুদয় পরিস্থিতি তাকে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

আজ বুধবার দুপুর ২টার দিকে ক্রিকেটারস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশেন অব বাংলাদেশে (কোয়াব) সভাপতি নাইমুর রহমান দুর্জয়সহ গণভবনে প্রবেশ করেন পাপন।

পরে বিকেল ৩টায় গণভবন থেকে বের হন পাপন। এ সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। খেলোয়াড়দের দাবি মানার ব্যাপারে তারা প্রস্তুত আছেন বলেও জানান।

বিসিবি বস বলেন, ‘আমরা খেলোয়াড়দের সব দাবি দাওয়া মেনে নেওয়ার জন্য প্রস্তুত আছি। কিন্তু তাদের সঙ্গে যোগাযোগের পরেও ফোন ধরছে না। শুধু টাকার কারণে তারা এমনটি করছে না। এখানে অন্য কোনো কারণ থাকতে পারে।’

পারিশ্রমিকসহ ক্রিকেটারদের ১১দফা দাবিতে চলমান ধর্মঘটের বিষয়ে প্রধামন্ত্রীর সঙ্গে কী কথা হয়েছে জানতে চাইলে বিসিবি সভাপতি বলেন, ‘বিষয়টি জানিয়েছি। এরই মধ্যে তিনিও বিষয়টি জেনেছেন।’

এর আগে, গতকাল মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও ক্রিকেটারদের মধ্যে চলমান দ্বন্দ্ব নিরসনে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজাকে পদক্ষেপ নিতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে ডেকে ওয়ানডে অধিনায়ক মাশরাফির কাছ থেকে ক্রিকেটের বর্তমান পরিস্থিতি সম্পর্কে খোঁজ-খবর নেন প্রধানমন্ত্রী। এরপর মাশরাফিকে ক্রিকেটারদের মাঠে ফেরার বার্তা দিতে বলেন তিনি। বিসিবির সহসভাপতি মাহবুবুল আনান এসব তথ্য নিশ্চিত করেন।

গত সোমবার ক্রিকেটারদের বেতনভাতা ও বৈষম্য দূরিকরণে সাকিব আল হাসানের নেতৃত্বে ১১ দফা দাবি পেশ করে ধর্মঘটে যান ক্রিকেটাররা। একই সঙ্গে তারা সব ধরনের ক্রিকেট খেলা থেকে বিরত থাকার ঘোষণা দেন। ক্রিকেটারদের ধর্মঘটে প্রায় সব পরিচিত মুখ দেখা গেলেও দেখা যায়নি মাশরাফিকে, যা অনেকের মনেই নানা প্রশ্নের জন্ম দেয়।

এদিকে গতকাল মঙ্গলবার বিকেলে সংবাদ সম্মেলনে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন ধর্মঘট ডেকে ক্রিকেটকে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করাকে ‘ষড়যন্ত্র’ বলে উল্লেখ করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 63 বার)


Print
এই পাতার আরও সংবাদ