আমি ট্রাম্পের বৌমা: রাখি সায়ন্ত

Print

নিজেকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বৌমা বলে দাবি করলেন বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি সায়ন্ত।

আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, কয়েক দিন আগে সামাজিকমাধ্যমে রাখির বিয়ের বেশ কিছু ছবি ভাইরাল হয়।

এ বিষয়ে গণমাধ্যমকর্মীরা জানতে চাইলে তিনি জানান, না, বিয়ে তিনি করেননি। ফটোশুটের জন্য ও রকম সেজেছিলেন। কিন্তু পরে আবার নিজেই জানান, তিনি বিয়ে করেছেন। তার স্বামী প্রবাসী, মার্কিন যুক্তরাষ্ট্রে থাকেন।

নিজে সিঁদুর-মঙ্গলসূত্রে সেজে ইনস্টাগ্রামে ছবি দিলেও এখনও পর্যন্ত তার স্বামীকে জনসমক্ষে নিয়ে আসেননি রাখি। তবে তিনি যে নতুন বিবাহিত জীবনে বেশ খুশি, সে কথা সবসময়ই বিভিন্ন লাইভে বলেছেন।

সম্প্রতি রাখির ভাইয়ের সিনেমা মুক্তির অনুষ্ঠানে তাকে জিজ্ঞাসা করা হয়, ‘বিয়ে করলেন, অথচ রিসেপশন পার্টি দেবেন না?’

জবাবে রাখির উত্তর, ‘চারিদিকে এত মূল্যবৃদ্ধি। আর তা ছাড়া আমার রিসেপশন তো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আয়োজন করবেন।’ শুধু তাই নয়, যেহেতু তার স্বামী প্রবাসী ভারতীয় তাই রাখির দাবি, সেই সুবাদে ট্রাম্প নাকি এখন তার শ্বশুরমশাই।

রাখির ওই মন্তব্যে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হাসির রোল পড়েছে। ট্রোলের শিকারও হয়েছেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 84 বার)


Print
এই পাতার আরও সংবাদ