আল্লাহর দলের তিন সদস্য গ্রেফতার

Print

চুয়াডাঙ্গায় অভিযান চালিয়ে নিষিদ্ধ সংগঠন ‘আল্লাহর দল’ এর তিন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

সদর উপজেলার জাফরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে গোপন বৈঠকের সময় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দু’টি ধর্মীয় উগ্রবাদী লিফলেট, সংগঠনের সদস্যদের নামীয় তালিকা, গোপন বৈঠকে সদস্যদের হাজিরার তালিকার ফটোকপিসহ গুরুত্বপূর্ণ কিছু নথি এবং তিনটি মোবাইল ফোন।

গ্রেফতারকৃতরা হলো- চুয়াডাঙ্গার সদর উপজেলার কুলচারা গ্রামের শামসুল হুদার ছেলে রুহুল আমিন(৪০), দামুড়হুদা উপজেলার গোপিনাথপুর গ্রামের মৃত আবজাল মন্ডলের ছেলে কলম মন্ডল (৩৯) ও ঝিনাইদহ জেলার ভুটিয়ারগাতি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে নুর ইসলাম পাখি (৩৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শুক্রবার রাতে র‌্যাব-৬ ঝিনাইদহ’র ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতারকৃতরা নিষিদ্ধ সংগঠনের কর্মকাণ্ডকে গতিশীল করতে গোপন বৈঠক করছিল। তাদের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় মামলাসহ সোপর্দ করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 115 বার)


Print
এই পাতার আরও সংবাদ