আশুলিয়া থানা ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের নতুন সভাপতি প্রত্যাশী নেতাকর্মীদের প্রাণের দাবি।

Print
খোরশেদ আলম,  ঢাকাঃ জেলা   প্রতিনিধি
 ঢাকার অদূরের শিল্পাঞ্চল  আশুলিয়া থানা দিন  ধামসোনা ইউনিয়ন, বাংলাদেশের  সবচাইতে  বেশি জনসংখ্যার মানুষের   বসবাস।  তার সাথে  বাংলাদেশের ৬৪ জেলার মানুষ  জীবিকার তাগিদে শিল্পকারখানায়  কর্মরত থাকেন।
ইতিমধ্যেই আওয়ামী লীগের কাউন্সিল কে সামনে রেখে, সানাউল্লাহকে ধামসোনা ইউনিয়ন আ.লীগের সভাপতি পদে দেখতে চায় তৃণমূল নেতা কর্মীরা
ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশন খুব শিগ্রই অনুষ্ঠিত হবে। এ কাউন্সিল অধিবেশনে বর্তমান সময়ে অন্যায়ের প্রতিবাদী কন্ঠ, আলোচিত উদ্দমী, তৃণমূল নেতাকর্মীদের কল্যাণে নিবেদীত প্রাণ, সৃৃজনশীল নেতা মোঃ সানাউল্লাহ সানাকে ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে দেখতে চান তৃণমূল নেতারা।
বাংলাদেশকে যোগ্য নেতৃত্ব দিয়ে এগিয়ে নেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ’য়সী প্রশাংসা করে তৃণমূল নেতাকর্মীরা বলেন, এই অগ্রযাত্রার একজন অন্যতম কর্মী ঢাকা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সানাউল্লাহ সানাকে ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে নির্বাচিত করা হোক।
ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগকে আরো শক্তিশালি করার লক্ষে বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শ বুকে ধারন করে দলের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাওয়া প্রকৃত মুজিব সেনা সানাউল্লাহ সানাকে ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দেখতে চায় ধামসোনা বাসি।
শুধু নিজস্ব দল বা রাজনৈতিক পরিচয়ের মধ্যে আবদ্ধ নন তিনি, পরাপকারী, দরিদ্র মানুষকে সহায়তাসহ বিভিন্ন কর্মকান্ডের জন্য আশুলিয়ার সাধারণ শ্রমিকদের কাছেও বেশ জনপ্রিয় এই যুবলীগ নেতা। তাই দল ও জন সাধারণের কল্যানে তাকে ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি করা দরকার বলে মনে করেন শিল্পাঞ্চল আশুলিয়ার ধামসোনা ইউনিয়নে বসবাসরত ও কর্মরত সাধারন শ্রমিকরা।
শ্রমিকবান্ধব এই নেতা পারিবারিক ঐতিহ্যের স‚ত্র ধরে রাজনীতিতে সক্রিয় ছিলেন। সাভার কলেজ ছাত্রলীগ দিয়ে রাজনীতি শুরু করেন তিনি । পরে তিনি দীর্ঘ দিন ধামসোনা ইউনিয়ন যুবলীগের  সভাপতির দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি ঢাকা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। যুবলীগনেতা হিসেবে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধাভাজন সিনিয়র প্রতিটি নেতার সাথে সু-সম্পর্ক রেখেই চলছে তার পথচলা।
এদিকে তিনি ঢাকা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব নেওয়ার  পর থেকে সন্ত্রাসী, চাঁদাবাজী ও মাদকব্যবসাসহ সকল ধরনের অপরাধ নির্মূল করতে ঢাকা জেলা যুব লীগের তৃণমূল নেতা কর্মীদের সাথে নিয়ে নিঃরলস পরিশ্রম করে যাচ্ছেন।
এ ব্যাপারে সানাউল্লাহ সানা বলেন, আমি দল থেকে কিছু পাওয়ার আশায় রাজনীতি করি না। আমি বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শকে ভালোবেসে রাজনীতিতে যোগ দিয়েছে। আমি দলকে যেমন ভালোবাসি তেমনি তৃণমূল নেতা কর্মীরাও আমাকে ভালোবাসে। তাই নেতা কর্মী ও জনগনের আশা পূরণে যদি দল আমাকে পদ দেয়, তাহলে আমি ধামসোনা ইউনিয়ন বাসি আমাকে হাসি মুখে গ্রহন করবে বলে আমি আশাবাদী।
তিনি আরও বলেন, আমি যদি ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হতে পারি তাহলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ধামসোনসহ শিল্পাঞ্চল আশুলিয়াকে একটি সচ্ছ সুন্দরে রুপান্তরিত করার পক্ষে কাজ করবো।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 623 বার)


Print
এই পাতার আরও সংবাদ