কাল ৬ষ্ঠ ব্যান্ড ফেস্ট, দিনভর গাইবে ১৮ ব্যান্ড

Print

কিংবদন্তি প্রয়াত ব্যান্ড শিল্পী আইয়ুব বাচ্চুর হাত ধরে চ্যানেল আইয়ের চেতনা চত্বরে শুরু হয়েছিলো ‘ব্যান্ড ফেস্ট’। বলেছিলেন, ‘যতোদিন বাংলাদেশ থাকবে ততোদিন এই ব্যান্ড ফেস্ট থাকবে’। এবার আইয়ুব বাচ্চুকে স্মরণ করে ৬ষ্ঠ বারের মতো ডিসেম্বরের প্রথম দিনে আয়োজন করছে ‘চ্যানেল আই ব্যান্ড ফেস্ট ২০১৯’। দিনভর এই ফেস্ট মাতাতে আসছে দেশের নামিদামি ১৮টি ব্যান্ড দল।

রবিবার (১ ডিসেম্বর) সকাল ১১টা ৫ মিনিটে শুরু হবে ‘চ্যানেল আই ব্যান্ড ফেস্ট ২০১৯’। চলবে বিকাল ৫টা পর্যন্ত।

এবারের ফেস্টে অংশ নিচ্ছে মোট ১৮টি ব্যান্ড দল। এরমধ্যে তালিকায় আছে এলআরবি, ফিডব্যাক, অবসকিওর, আর্ক, ভাইকিংস, আর্টসেল, ধ্রুবতারা, দলছুট, শিরোনামহীন, পার্থিব, আরবোভাইরাস, মেকানিক্স, হইচই, সিম্পনি, জলের গান, ব্ল্যাক মুন, তীরন্দাজ ও মেট্রিক্যাল দলগুলোর নাম।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 60 বার)


Print
এই পাতার আরও সংবাদ