চ্যালেঞ্জ নিয়ে ব্রিটেন রাজপ্রাসাদ থেকে চুরি করলেন গায়িকা!

Print

ব্রিটেনের রাজপরিবার নিয়ে গোটা বিশ্বের কৌতূহলের অন্ত নেই। এই পরিবার কেন্দ্রিক প্রতিটি ঘটনা বিশ্বজুড়ে আগ্রহের কেন্দ্রবিন্দুতে আসে। এই পরিবারে যদি হয় চুরির ঘটনা তাহলে তো কৌতূহল বহুগুণে বেড়ে যায়। সম্প্রতি এই পরিবারে চুরির কাণ্ড ঘটিয়েছেন খ্যাতনামা মার্কিন গায়িকা ক্যামিলা কাবেলো।
নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়ে চুরি করেছেন রাজপ্রাসাদে। গণমাধ্যমে সে কথা স্বীকার করলেন তিনি। সঙ্গীতশিল্পী জানান, চুরি করা জিনিস নিজের কাছে সযত্নে আছে। ফেরত দেওয়ার কোনও ইচ্ছে নেই তার।

বিশ্বের বিভিন্ন প্রান্তের অল্পবয়সী প্রতিভাদের নিয়ে সম্প্রতি বিশেষ অনুষ্ঠান ছিল ব্রিটেনের কেনসিংটন প্যালেসে। সেখানে সকলের সঙ্গে আলাপ করেন প্রিন্স উইলিয়াম এবং তার স্ত্রী কেট। সেই অনুষ্ঠানেই তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন বলে সম্প্রতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন ক্যামিলা।
ক্যামিলা জানিয়েছেন, বিবিসি রেডিও ওয়ানের সঞ্চালক গ্রেগ জেমসও কেনসিংটন প্যালেসের ওই অনুষ্ঠানে গিয়েছিলেন। রাজপ্রাসাদ থেকে কিছু চুরি করতে গ্রেগ তার দিকে চ্যালেঞ্জ ছুড়ে দেন। যা করে দেখান তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 65 বার)


Print
এই পাতার আরও সংবাদ