জলঢাকায় লেডিস ক্লাব ভবন নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন

Print

মনোয়ার হোসেন লিটন জলঢাকা নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় লেডিস ক্লাব ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত ভিত্তি ও মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাবা রাবেয়া আলীম।
লেডিস ক্লাবের সভাপতি জাহানারা জেবিন  এর সভাপতিত্বে মতবিনিময় সভায়  বক্তব্য রাখেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা  সুজাউদ্দৌলা সুজা, সহকারী কমিশনার (ভুমি) গোলাম ফেরদৌস, এমপি পুত্র  ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান, লেডিস ক্লাবের সহ-সভাপতি নাফিসা তানজিম মিতু সহ প্রমূখ।
এ সময় প্রধান অতিথি সংরক্ষিত এম.পি  রাবেয়া আলীম তার বক্তব্যে বলেন, আমরা জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, যেখানে নেই কোনও নারী পুরুষের বৈষম্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশে কেউই পিছিয়ে থাকবে না, সকল কর্ম ক্ষেত্রেই পুরুষের পাশাপাশি  রয়েছে নারীদের অংশগ্রহণ।
বঙ্গবন্ধুর একটি সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে সবাই কে উন্নয়নে এগিয়ে আসার আহবান  জানিয়ে তিনি আরও বলেন, লেডিস ক্লাবের মাধ্যমে পিছিয়ে পড়া নারীদের অধিকার নিশ্চিত করতে হবে।
অনুষ্ঠানটির সঞ্চালনা করেন লেডিস ক্লাবের সাধারন সম্পাদক সেলিমা বেগম।

পরে মতবিনিময় শেষে ক্লাব ভবন নির্মানের  ভিত্তিপ্রস্তর ফলক উন্মোচন করে, মোনাজাত করা হয়।

মোঃ মনোয়ার হোসেন লিটন
জলঢাকা নীলফামারী প্রতিনিধি

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 140 বার)


Print
এই পাতার আরও সংবাদ