ঝিনাইদহে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

Print

ঝিনাইদহের শৈলকুপার গাবলা গ্রামে ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে (১২) ধর্ষেণের অভিযোগ উঠেছে। শুক্রবার (১৫ নভেম্বর) রাত ১০টার দিকে বাড়ির পাশে একটি ধান ক্ষেতে এ ঘটনা ঘটে। পরে মেয়েটিকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ওই গ্রামের রুহুল মোল্লার ছেলে রিফাতের (১৭) বিরুদ্ধে এই ধর্ষণের অভিযোগ করা হয়েছে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে রিফাত।

ওই শিক্ষার্থী জানায়, সন্ধার পর তার বাবাকে ডাকতে পাশের বাড়িতে যাচ্ছিল। সেসময় তাদের গ্রামের রিফাতসহ তিনজন তার মুখ বেঁধে পাশের একটি মাঠে নিয়ে খারাপ কাজ করে। মুখ বাঁধা থাকায় রিফাত ছাড়া বাকি দুজনকে চিনতে পারেনি সে।

মেয়েটির বাবা জানান, রাতে বাড়িতে গিয়ে মেয়েকে না পেয়ে সবাই খুঁজতে থাকেন। পরে বাড়ির পাশের একটি কলা ক্ষেতে মেয়েটির কাপড় পড়ে থাকতে দেখে গ্রামের অন্য লোকদের নিয়ে অনেক খোঁজাখুঁজির পর ধান ক্ষেতে মুখ বাধা অবস্থায় পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঝিনাইদহ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. নাইম সিদ্দিকী জানান, মেয়েটি ধর্ষণ কেস নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তার সুয়াব সংগ্রহ করা হয়েছে। অন্যান্য পরীক্ষা শেষ বলা যাবে প্রকৃতই সে ধর্ষণ হয়েছে কি না এবং তার কতটুকু ক্ষতি হয়েছে।

এদিকে শৈলকুপা থানার (ওসি) তদন্ত মহসিন হোসেন জানান, এলাকার একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায় তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ধর্ষক রিফাতসহ তার সহযোগীরা পলাতক রয়েছে। তারা চেষ্টা করছেন তাদের আটক করতে। তবে এ ঘটনায় এখনও থানায় কোনো মামলা করা হয়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 102 বার)


Print
এই পাতার আরও সংবাদ