ডিমলায় কৃষকের মাঝে বিনামুল্যে বীজ ও সার বিতরণ

Print

সুজন মহিনুল,বিশেষ প্রতিনিধি॥নীলফামারীর ডিমলা উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উদ্যোগে কৃষি প্রণোদনা কর্মসূচি ২০১৯ এর আওতায় উপজেলার ক্ষুদ্র ও প্রান্তি ৩৫জন কৃষকের প্রত্যেকের মাঝে বিনামূল্যে সরিষা বীজ ও সার বিতরণের উদ্বোধন করা হয়েছে।
এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্তরে রোববার(১০নভেম্বর) দুপুরে এক আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহারের সভাপতিত্বে-প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১(ডোমার-ডিমলা)আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার,বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বাবু নিরেন্দ্র নাথ রায় নিরু।সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেকেন্দার আলী, উপজেলা পাট কর্মকতা মহিবুর রহমান লোহানী,ডিমলা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম সরকার ,বালাপাড়া চেয়ারম্যান জহুরুল ইসলাম ভুইয়া প্রমূখ।
এ সময়ে উপজেলার ৩৫০ জন কৃষকদের প্রত্যেকের মাঝে ১কেজি করে সরিষা বীজ, ২০কেজি ডিএপি, ১০কেজি করে কৃষি প্রণোদনা বিনামূল্যে বিতরণ করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 109 বার)


Print
এই পাতার আরও সংবাদ