ঢাকা উত্তর আ.লীগের নেতৃত্বে বজলুর-মান্নান, দক্ষিণে মান্নাফি-হুমায়ূন

Print

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। উত্তরে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন শেখ বজলুর রহমান (বাঁয়ে), আর দক্ষিণে সভাপতি হয়েছেন আবু আহাম্মদ মান্নাফি। ছবি: সংগৃহীতঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। উত্তরে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন শেখ বজলুর রহমান (বাঁয়ে), আর দক্ষিণে সভাপতি হয়েছেন আবু আহাম্মদ মান্নাফি। ছবি: সংগৃহীতঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। উত্তরে সভাপতি হয়েছেন শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক হয়েছেন মান্নান কচি। আর দক্ষিণে সভাপতি হয়েছেন আবু আহাম্মদ মান্নাফি, সাধারণ সম্পাদক হয়েছেন হ‌ুমায়ূন কবির।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ শনিবার বিকেল সাড়ে চারটার দিকে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে নতুন এই কমিটি ঘোষণা করেন।

আজ সম্মেলনে ভোটাভুটি হয়নি। কাউন্সিলররা সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নাম প্রস্তাব করেন। এরপর এসব প্রার্থীকে সমঝোতায় আসার জন্য ২০ মিনিট সময় দেওয়া হয়। কিন্তু কোনো সমঝোতা না হওয়ায় কেন্দ্রীয় নেতারা আওয়ামী লীগ সভাপতির সঙ্গে আলোচনা করে কমিটি চূড়ান্ত করেন।ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। উত্তরে সাধারণ সম্পাদক হয়েছেন মান্নান কচি (বাঁয়ে)। আর দক্ষিণে সাধারণ সম্পাদক হয়েছেন হ‌ুমায়ূন কবির। ছবি: সংগৃহীতঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। উত্তরে সাধারণ সম্পাদক হয়েছেন মান্নান কচি (বাঁয়ে)। আর দক্ষিণে সাধারণ সম্পাদক হয়েছেন হ‌ুমায়ূন কবির। ছবি: সংগৃহীতএর আগে আজ সকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেলা ১১টার দিকে জাতীয় পতাকা উত্তোলন, কবুতর ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

সম্মেলনে সভাপতিত্ব করেন ঢাকা দক্ষিণ সিটি আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত। অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয় ২০১২ সালের ২৭ ডিসেম্বর।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 211 বার)


Print
এই পাতার আরও সংবাদ