তাহসানের প্রশ্ন, গোঁফে ভালো লাগবে কীভাবে ?

Print

গানের ও অভিনয়ের জায়গায় সমান জনপ্রিয় তারকা তাহসান খান। এছাড়া একজন আদর্শ শিক্ষক ও বাবা হিসেবেও তার তুলনা হয় না। প্রতিনিয়তই নতুন নতুন চমক দিয়ে চলেছেন তার ভক্তদের। ফেসবুকে নতুন লুকের গোঁফওয়ালা ছবি দিয়ে আলোচনায় এসেছেন তিনি।

সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের গোঁফওয়ালা একটি ছবি শেয়ার করেন তিনি। ওই ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘গোঁফে ভালো লাগবে কীভাবে? উত্তর জানতে আগামীকাল আবার আসবেন (How can I make my Moustache look good? The answer will be revealed tomorrow’)

ফেসবুকের এই পোস্টে তাহসানের অনেক ভক্তই মন্তব্য করেছেন। ভক্তরা সেখানে তাহসানের গোঁফওয়ালা লুক পছন্দ করে প্রশংসা করেছেন। উল্লেখ্য, সম্প্রতি শ্রোতাদের জন্য নতুন গান নিয়ে এসেছেন তাহসান খান। ‘আনমনে’ শিরোনামের সেই গানটিতে তার সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন মালা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 93 বার)


Print
এই পাতার আরও সংবাদ