দক্ষিণ কোরিয়াকে উড়িয়ে জয়খরা কাটাল ব্রাজিল

Print

কোপা আমেরিকা জেতার ৪ মাস ১১ দিন পর প্রথম জয় পেল ব্রাজিল। মঙ্গলবার রাতে আবু ধাবিতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে দলটি ৩-০ গোলে দক্ষিণ কোরিয়াকে হারিয়েছে।

ব্রাজিল সর্বশেষ আর্জেন্টিনার কাছে হেরে যায়। কোপা আমেরিকার পর সেটি ছিল তাদের পঞ্চম হার।

এদিন দুই দলই ৪-২-৩-১ ফরমেশনে খেলা শুরু করে। ৯ মিনিটের সময় লুকাস পাকুয়েটার উড়ন্ত হেডে এগিয়ে যায় পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল।

ফিলিপে কৌতিনহো ড্রিবল করতে করতে বক্সের কাছে চলে যান। সেখান থেকে বল দেন লোদিকে। লোদির ক্রস দারুণ দক্ষতায় জালে পাঠান পাকুয়েটা।

দ্বিতীয় গোল আসে ৩৫তম মিনিটে। ২৫ গজ দূর থেকে ফ্রি-কিকে বল জালে পাঠান কৌতিনহো।

ব্রাজিল তৃতীয় এবং শেষ গোলটি করে ৬০ মিনিটের সময়। কয়েক মিনিট ধরে বক্সের আশপাশে ঘোরাফেরা করতে করতে রাইটব্যাক দানিলো গোল দিয়ে দেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 110 বার)


Print
এই পাতার আরও সংবাদ