দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার

Print

বগুড়ায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে দ্বিতীয় শ্রেণির এক শিশুকে ধর্ষণের অভিযোগে নাসির শেখ (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১১টার দিকে বগুড়া সদর থানা পুলিশ শহরের খান্দার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। সে খান্দার এলাকার মীর কাশেম শেখের ছেলে, পেশায় মুদি দোকানি।

জানা গেছে, দ্বিতীয় শ্রেণির ঐ ছাত্রী বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে স্কুল ছুটির পর পায়ে হেঁটে বাড়ি ফিরছিল। নাসির শেখের বাড়ির সামনে দিয়ে ওই ছাত্রী যাওয়ার সময় কৌশলে তাকে বাড়িতে ডেকে নিয়ে যায়। এ সময় নাসির শেখের বাড়িতে কেউ না থাকায়, সে ঐ স্কুলছাত্রীকে ধর্ষণ করে। পরে বাড়িতে গিয়ে তার বড়বোন ও মাকে ঘটনাটি জানায়।

এ খবর জানাজানি হলে আত্মগোপন করে ধর্ষক নাসির শেখ। এরপর ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য দিনভর তদবির শুরু করে স্থানীয় একটি মহল । বুধবার রাত ১১টার দিকে ধর্ষিতার মা বাদী হয়ে বগুড়া সদর থানায় মামলা করেন। মামলার পরপরই তদন্তকারী কর্মকর্তা সদর থানার এসআই রোজিনা খান্দার এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

বগুড়া সদর থানার এসআই মঞ্জুরুল হক ভুঞা জানান ‘মামলা রেকর্ড হওয়ার পরপরই পুলিশি তৎপরতায় আসামিকে গ্রেফতার করা সম্ভব হয়। বৃহস্পতিবার গ্রেফতারকৃত নাসির শেখকে আদালতে পাঠানো হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 79 বার)


Print
এই পাতার আরও সংবাদ