নারী গ্রাহকের আইফোন থেকে ছবি ‘চুরি’, অ্যাপলকর্মী চাকরিচ্যুত

Print

এক নারীর ছবি নিজের মোবাইলে পাঠিয়ে চাকরিচ্যুত হলেন অ্যাপলের একজন কর্মী। গত সপ্তাহে ক্যালিফোর্নিয়ায় একটি অ্যাপল স্টোরে এই ঘটনা ঘটে।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য মিরর জানায়, আইফোনের সমস্যা সারাতে অ্যাপল স্টোরে গিয়েছিলেন গ্লোরিয়া ফুয়েন্টেস নামে এক নারী। সেসময় তার মোবাইল থেকে তথ্য চুরির ঘটনা ঘটে।

গুরুত্বপূর্ণ তথ্য মুছে ফেলে ফোনটি তিনি ঠিক করাতে নিয়ে যান। এরপরে ওই স্টোরের একজন কর্মী ফোনটির ভেতরে গ্রাহকের একটি ব্যক্তিগত ছবি আবিষ্কার করে এবং সেটি নিজের মোবাইলে পাঠিয়ে দেয়।

গ্লোরিয়া জানান, ফোনটি সারাতে নিয়ে যাওয়ার আগে এর থেকে সব ধরনের তথ্য তিনি মুছে ফেলেছিলেন। কিন্তু তাড়াহুড়োয় তিনি ওই ছবিটি মুছে ফেলতে পারেননি। কারণ অ্যাপল স্টোরটির সঙ্গে তার অ্যাপয়েন্টমেন্টের সময় পার হয়ে যাচ্ছিল।

ঘরে ফিরে তিনি খেয়াল করেন ম্যাসেজের মাধ্যমে তার ফোন থেকে একটি ব্যক্তিগত ছবি অন্য মোবাইলে পাঠিয়ে দেওয়া হয়েছে। যে ব্যক্তি তার মোবাইল সারিয়ে দিয়েছেন তার বিরুদ্ধে এই অভিযোগ আনেন গ্লোরিয়া।

তিনি বলেন, ‘ওই ব্যক্তি ফোনের গ্যালারিতে গিয়ে বয়ফ্রেন্ডের সঙ্গে আমার একটি অন্তরঙ্গ মুহূর্তের ছবি তার ফোনে পাঠিয়ে দেয়। বিষয়টি খেয়াল করে আমি কান্নায় ভেঙে পড়ি।’

গ্লোরিয়া ওই অ্যাপল স্টোরে গিয়ে বিষয়টি সম্পর্কে জবাবদিহি চাইলে অভিযুক্ত ব্যক্তি এমন ঘটনা ঘটার অস্বীকার করেন। তবে তার অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে চাকরিচ্যুত করেছে অ্যাপল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 80 বার)


Print