নিপীড়নের দায়ে বহিষ্কৃত সুরকার অনু মালিক, খুশি সেই গায়িকা

Print

অবশেষে সুরকার অনু মালিককে রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ এর বিচারকের আসন থেকে সরিয়ে দেয়া হলো।

চলতি আসরের মাঝে তিন সপ্তাহের ছুটিতে গেছেন অনু মালিক। তবে তদন্তে নির্দোষ হলে এই শোতে ফিরবেন তিনি

২০১৮ সালে প্রথমবার অনুর বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন গায়িকা সোনা মহাপাত্র। এর জেরে গত বছরের সিজন ১০ থেকে সরে যেতে বাধ্য হন নামি এই সুরকার। এরপর অভিযোগ তোলেন নেহা ভাসিন ও শ্বেতা পণ্ডিত।

কিছুদিন আগে নারী ও শিশু কল্যাণ মন্ত্রী স্মৃতি ইরানিকে খোলা চিঠি লেখেন সোনা। এই চিঠির পরই জাতীয় নারী কমিশন অনু মালিককে সরিয়ে দেয়ার নির্দেশ দেয় চ্যানেলকে। কমিশন অফিশিয়াল টুইটারেও তাদের নোটিশ শেয়ার করে।

সোনা মহাপাত্র বললেন, অবশেষে সত্যের জয় হলো। বিশ্বাস করুন, ভীষণ খুশি। দীর্ঘদিন ধরে চলতে থাকা নারীদের ওপর যৌন অত্যাচার-অবিচারের যেন সুবিচার হলো।

এক সাক্ষাৎকারে আরও বলেন, একা আমি নই, সেই সমস্ত নারীরা খুব খুশি, যারা অনুর খপ্পরে পড়েছিলেন। দীর্ঘদিন পরে সুবিচার হলো অন্যায়ের।

তবে অনু মালিক সোশ্যাল মিডিয়ায় বলেন, মিথ্যা অভিযোগে ফাঁসানো হচ্ছে তাকে। সুবিচার প্রার্থী তিনিও। এই ধরনের ঘটনা তাকে প্রচণ্ড মানসিক যন্ত্রণা দিচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 74 বার)


Print
এই পাতার আরও সংবাদ