বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে জেমস-মমতাজের সঙ্গে মঞ্চ মাতাবেন সালমান-ক্যাটরিনা

Print

আগামী ১১ ডিসেম্বর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের পর্দা উঠবে। এবারের আসরটা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত হচ্ছে। যার নামকরণও হয়েছে বঙ্গবন্ধু বিপিএল নামে। ম্যাচ শুরু হওয়ার তিনদিন আগে অর্থাৎ ৮ ডিসেম্বর জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হবে। অনুষ্ঠানটি দর্শকদের জন্য উপভোগ্য করতে বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দেশের নামী-দামি তারকা ছাড়াও বিদেশ থেকে আনা হবে সুপারস্টারদের। এমন খবর জানিয়েছে ক্রিকেটবিষয়ক পোর্টাল ক্রিকফ্রেঞ্জি।

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে দেশের তারকাদের মধ্যে মঞ্চে থাকবেন জনপ্রিয় গায়ক জেমস। সেই সঙ্গে মঞ্চে উঠবেন মমতাজ। আর বিদেশিদের মধ্যে বলিউড সুপাস্টার সালমান খানের সঙ্গে অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। বিষয়টি ক্রিকফ্রেঞ্জিকে নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিংবডির চেয়ারম্যান শেখ সোহেল।

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিপিএলকে সামনে রেখে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের গ্যালারি সংস্কার চলছে। উদ্বোধনী অনুষ্ঠানের পর এখানেই অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী ম্যাচ। এ ছাড়াও টুর্নামেন্টটির বেশিরভাগ ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুরের হোম অব ক্রিকেটে। মিরপুর ছাড়াও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি এবং সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। আগামী ১১ ডিসেম্বর শুরু হওয়া আসরটির ফাইনাল ম্যাচ হবে ১৭ জানুয়ারি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 91 বার)


Print
এই পাতার আরও সংবাদ