বলিউডে যেসব তারকা যমজ সন্তানের জনক

Print

জমজ সন্তান সত্যি সৃষ্টিকর্তার নিয়ামত। কোনো পরিবারে নতুন শিশুর জন্ম হলে আনন্দ উৎসব শুরু হয়ে যায়। আর যদি হয় জমজ সন্তান তাহলে তো কথাই নেই।

জানেন কি তারকাদের অনেকের রয়েছে জমজ সন্তান। আসুন জেনে নেই বলিউডে যেসব তারকাদের রয়েছে জমজ সন্তান।

সঞ্জয় দত্ত এবং মান্যতা দত্ত

২০১০ সালের ২১ অক্টোবর ছিল সঞ্জয় দত্ত এবং মান্যতা দত্তের জীবনের সবচেয়ে দামি দিন। সে দিনই স্ত্রী মান্যতা সাহরান এবং ইকরা নামে দুই শিশুর জন্ম দেন।

সেলিনা জেটলি এবং পিটার হ্যাগ

অস্ট্রেলিয়ার ব্যবসায়ী পিটার হ্যাগকে ২০১১ সালে বিয়ে করেন সেলিনা। ২০১২ সালে ২৪ মার্চ উইন্সটন এবং বিরাজ নামে যমজ শিশু হয় তাঁদের। হিতেন তেজওয়ানি এবং গৌরী প্রধান

টিভি শো কুটুম্ব-এ প্রথম দুজনের দেখা। দুবছর ডেট করার পর ২০০৪ সালে তাঁরা বিয়ে করেন। ২০০৯ সালে ১১ নভেম্বর যমজ সন্তানকে স্বাগত জানান তারা।

কর্ণবীর বেহরা এবং তেজ সিন্ধু

২০১৬ সালে ১৯ অক্টোবর যমজ কন্যা সন্তানের জন্ম দেন কর্ণবীর বেহরা এবং তেজ সিন্ধু।

কিংশুক মহাজন এবং দিব্যা গুপ্ত

২০১২ সালে নভেম্বরে দিব্যা যমজ সন্তানের জন্ম দেন। ছেলের নাম রেখেছেন সসির এবং মেয়ের নাম সায়সা।

কৃষ্ণা অভিষেক এবং কাশমেরা শাহ

অভিনেতা এবং কমেডিয়ান কৃষ্ণা এবং অভিনেত্রী কাশমেরাও একসঙ্গে দুটো উত্সব পালন করেছেন পরিবারে। তাদের যমজ সন্তানের জন্য।

কর্ণ জোহর

যমজ সন্তানের বাবা হওয়ার খবর মিডিয়াকে দেওয়ার পর সকলেই বিস্মিত হয়েছিলেন। সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হন কর্ণ জোহর। ছেলের নাম রাখেন যশ এবং মেয়ের নাম রাখেন রুহি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 75 বার)


Print
এই পাতার আরও সংবাদ