বাংলাদেশের ছবিতে দেব

Print

প্রথমবারের মতো বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় নায়ক দেব। ছবির নাম ‘আন্ডারওয়ার্ল্ড’। এটি প্রযোজনা করছে শাপলা মাল্টিমিডিয়া। আজ রাজধানীর একটি অভিজাত ক্লাবে সন্ধ্যায় এই ছবির ঘোষণা দেওয়া হবে।

পাশাপাশি তার অভিনীত কলকাতার ছবি ‘পাসওয়ার্ড’ সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলনে অংশ নেবেন তিনি। এরই মধ্যে বাংলাদেশে পৌঁছেছেন দেব, রুক্মিণী ও নির্মাতা কমলেশ্বর মুখার্জী।

শাপলা মাল্টিমিডিয়ার ব্যবস্থাপক মো. বাদল দৈনিক আমাদের সময় অনলাইনকে বলেন, ‘আজ নতুন একটি ছবির ঘোষণা দেওয়া হবে। এ বিষয়ে এখন কিছুই বলব না, সন্ধ্যায় কথা হবে। দেব, রুক্মিণী ও নির্মাতা কমলেশ্বর মুখার্জি এখন ঢাকায় অবস্থান করছেন।’

জানা গেছে, দেবের ‘আন্ডারওয়ার্ল্ড’ ছবির নাম পরিবর্তন করা হতে পারে। ছবির বিকল্প নাম হিসেবে ভেবে রাখা হয়েছে ‘মিশন সিক্সটিন’ নামটি। মাসখানেক আগে, কলকাতায় এই ছবির বিষয়ে দেবের সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানটির চুক্তিবন্ধ সম্পন্ন হয়েছে। তবে ছবিতে দেবের বিপরীতে বা পরিচালক কে থাকবেন, তা এখনও চূড়ান্ত হয়নি বলে জানা গেছে। সব ঠিক থাকলে আগামী রোজার ঈদে ছবিটি মুক্তির সম্ভাব্য দিন নির্ধারণ করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 103 বার)


Print
এই পাতার আরও সংবাদ