বিশ্বসুন্দরী হতে দেশ ছাড়লেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ তোরসা

Print

বাংলাদেশ-২০১৯’- এর চ্যাম্পিয়ন। নিয়ম অনুযায়ী তিনিই বিশ্বসুন্দরী প্রতিযোগিতার মূল পর্বে লড়াই করবেন বাংলাদেশের প্রতিনিধি হিসেবে। এরই মধ্যে প্রতিযোগিতায় অংশ নিতে লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন তিনি।

তোরসা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেন, গত ২০ নভেম্বর রাত ১টার ফ্লাইটে লন্ডনের উদ্দেশ্যে উড়াল দেন তিনি। এখনো যাত্রাপথেই রয়েছেন। দুবাইতে তিন ঘণ্টার ট্রানজিট ছিল। সেজন্য লন্ডন পৌঁছতে আজ বৃহস্পতিবার সন্ধ্যা বা রাত হতে পারে।

সবার কাছে দোয়া চেয়েছেন তোরসা, দেশের হয়ে যেন তিনি সাফল্য বয়ে আনতে পারেন।

এর আগে বুধবার দিবাগত রাতে তোরসাকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে বিদায় জানান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান। এসময় তোরসার মাথায় বাঁধা ছিলো বাংলাদেশের পতাকা।

দেশ ছাড়ার আগে নানারকম সামাজিক কার্যক্রমে অংশ নিতে দেখা গেছে তোরসাকে। শিশু ও নারীদের উন্নয়নে বেশ কিছু সেমিনারে যোগ দিয়েছেন তিনি।

চলতি বছর লন্ডন বসছে বিশ্বের বিভিন্ন দেশের সুন্দরীদের নিয়ে আসর ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা। এবারের আসরে ১৭০টির বেশি দেশের প্রতিযোগীর সঙ্গে লড়াই করবেন বাংলাদেশের তোরসা। আগামী ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ৬৯তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান (গালা রাউন্ড)। এর আগে প্রত্যেক দেশের প্রতিযোগীকে অংশ নিতে হবে বিভিন্ন রাউন্ডে। শুক্রবার থেকেই তোরসা মিস ওয়ার্ল্ডের বিভিন্ন ধাপে অংশ নেবেন। প্রতিটি রাউন্ডের পারফরম্যান্স ভালো হলেই তিনি জায়গা করে নিতে পারবেন চূড়ান্ত পর্বে।

প্রসঙ্গত, ৩৭ হাজারের বেশি প্রতিযোগী টপকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ হয়েছেন রাফাহ নানজীবা তোরসা। গত ১১ অক্টোবর রাতে রাজধানীর সোনারগাঁও হোটেলে ঝলমলে আয়োজনে বিজয়ীর মুকুট ওঠে তোরসার মাথায়।

তিনি চট্টগ্রামের মেয়ে হলেও তার গ্রামের বাড়ি কক্সবাজার জেলার কুতুবদিয়ায়। শৈশব থেকে বহুমুখী প্রতিভার অধিকারী তোরসা নৃত্য, আবৃতি, বিতর্ক প্রতিযোগিতা, থিয়েটার, মডেলিং, মূকাভিনয়েও পারদর্শী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 81 বার)


Print
এই পাতার আরও সংবাদ