বৈচিত্র্যময় গল্পের ‘গ্লামারাস’ শিল্পী মেহজাবিন

Print

নাহ, মেহজাবিন চৌধুরীকে আর রোম্যান্টিক গল্পের নায়িকা বলা যাবে না। ‘এই শহরে’, ‘মায়া সবার মতো না’, ‘প্রশংসায় পঞ্চমুখ’, ‘বিউটিফুল’ ও ‘পতঙ্গ’সহ তার কয়েকটি ভিন্নধর্মী গল্পের নাটক দর্শকমহলে দারুণ সাড়া ফেলেছে। গৎবাঁধা চিত্র্যনাট্যের সীমানা পেড়িয়ে তিনি এখন বৈচিত্র্যময় গল্পের প্রতি বেশি আগ্রহী। সেই কথা নিজের মুখে স্বীকার করে মেহজাবিন বললেন,

চলতি বছরটা বলতে পারি আমার ক্যারিয়ারের জন্য বেশ ভালো যাচ্ছে। এবার রোমান্টিক ইমেজ থেকে বের হয়ে এসে বেশকিছু বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করেছি। নিজেকে ভাঙার মতো সুযোগ পেয়েছি। অনেকে ভাবতেন আমি শুধু রোমান্টিক ঘরানার নাটকেই বেশি কাজ করি। কিন্তু এবার সেই ভাবনা মিথ্যে প্রমাণ করেছি।

এদিকে, চলতি বছরে অভিনয়ের বাইরে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে মেহজাবিনকে নিয়ে বেশ আলোচনা-সমালোচনা হয়। বিয়ের গুঞ্জন, শপিংমলে নির্মাতার হাত ধরে হাঁটা ও বিতর্কিত ভিডিও প্রকাশের মিথ্যা খবর সহ নানা ঘটনায় ফেসবুকে তাকে নিয়ে ঝড় বয়ে যায়।

এ প্রসঙ্গে মেহজাবিন বলেন, অনেক সময় আমরা সত্য-মিথ্যে যাচাই করি না। শোনা কথা নিয়ে আলোচনা করে আনন্দ পাই। এছাড়া সামান্য বিষয় নিয়েও অনেক সময় আমরা আলোচনা-সমালোচনা করি। আমি মনে করি, সোশ্যাল মিডিয়ায় কিছু বলা বা লেখার আগে বিষয়টি সম্পর্কে ভালো ভাবে জানা প্রযোজন।

এ অভিনেত্রী সম্প্রতি মিজানুর রহমান আরিয়ানের ‘এ সুইট লাভ স্টোরি’ শিরোনামের একটি নাটকের শুটিং শেষ করেন। এতে তিনি জুটি বেঁধেছেন অপূর্বর বিপরীতে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 65 বার)


Print
এই পাতার আরও সংবাদ