ভয় নাই, জাহিদ ভাইকে বিয়ে করিনি

Print

রঙিন পাঞ্জাবিতে বরের সাজে গোঁফওয়ালা জাহিদ হাসান। আর তার পাশে দাঁড়িয়ে লাল বেনারসি পরে বউয়ের সাজে মডেল ও অভিনেত্রী পিয়া জান্নাতুল। ফেসবুকে ছবিটি চোখে পরতেই সরাসরি জানতে চাওয়া হলো পিয়ার কাছে, ঘটনা কি? প্রত্যুত্তরে খানিকটা হেসে পিয়া জানালেন, ভয় নাই জাহিদ ভাইকে বিয়ে করিনি। এটি শুটিংয়ের একটি দৃশ্য। মূলত, আগামী ঈদের জন্য নির্মিত হচ্ছে নাটকটি।

আদিবাসী মিজানের পরিচালনায় নির্মিত হচ্ছে এটি। ‘বউ নিয়ে বিপদে’ শিরোনামে নাটকটির শুটিং হচ্ছে পূবাইলে। সুন্দরী বউ অর্থাৎ পিয়াকে নিয়ে জাহিদ হাসানের নানা কর্মকাণ্ডই ফুটে উঠবে এই নাটকে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 86 বার)


Print
এই পাতার আরও সংবাদ