মিথিলাকে বিয়ে করতে সিরিয়াস সৃজিত

Print

গত বছর বিয়ে করে সবাইকে চমকে দিয়েছিলেন কলকতার জনপ্রিয় দুই নায়িকা শ্রাবন্তী ও নুসরাত জাহান। তবে এ বারের তালিকায় নায়ক, নায়িকা, পরিচালক সবাই আছেন।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের প্রেম এখন ইন্ডাস্ট্রির সবারই জানা। তবে তিনি এবার আর শুধু প্রেমের পরশে আটকে থাকতে চান না।

বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে তার বিয়ে মোটামুটি পাকা।

প্রথমে বিয়ের দিন ঠিক হয়েছিল ২২ ফেব্রুয়ারি। তবে এখন শোনা যাচ্ছে, ভেন্যু পেতে সমস্যা হওয়ায় দিন পেছানো হয়েছে।

এর আগে সৃজিত প্রেমের সম্পর্কে জড়িয়েছেন, বিয়ের খবরও রটেছে। তবে এর আগে এতটা সিরিয়াস হতে দেখা যায়নি বলে জানিয়েছেন ঘনিষ্ঠজনরা।

সৃজিতের বন্ধু রুদ্রনীল ঘোষও নাকি খুব তাড়াতাড়ি বিয়ের টোপর পরবেন। তবে কোনো নায়িকা নন, পাত্রী একেবারেই ইন্ডাস্ট্রির বাইরের।

সূত্রে জানা গেছে, দুজনের আলাপ অনেক দিনের। কিন্তু প্রেমের ফুল এখন ফুটেছে। বিয়ের দিনক্ষণ ঠিক হওয়ার অপেক্ষা।

রুদ্রনীলের এক সময়ের প্রেমিকা তনুশ্রী চক্রবর্তীও সাত পাকে বাঁধা পড়ছেন বলে জানা গেছে। দীর্ঘদিন ধরেই ব্যবসায়ী রাজকুমার গুপ্তের সঙ্গে তার সম্পর্ক।

টালিউডের আরেক নায়ক পরমব্রত চট্টোপাধ্যায় ও ইকা অনেক দিন ধরেই লিভ টুগেদার সম্পর্কে থাকলেও বিয়ে নিয়ে উদ্যোগী হননি।

জানা গেছে, পরমব্রতের জন্য ইকা নিজের দেশ, কেরিয়ার সবটাই ছেড়ে কলকাতায় এসেছেন। তারাও আগামী বছরে বিয়ে করতে পারেন বলে শোনা যাচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 101 বার)


Print
এই পাতার আরও সংবাদ