মুসলিম সাংবাদিকের পাশে দাঁড়ালেন রোনালদো

Print

অসহায় মানুষের সাহায্যে সবসময় এগিয়ে আসেন বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম উজ্জ্বল নক্ষত্র ক্রিশ্চিয়ানো রোনালদো। অসহায় মানুষের সাহায্যার্থে তার জুড়ি মেলা ভার। গত রমজান মাসে যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনি মুসলমানদের ইফতারের জন্য দেড় মিলিয়ন ইউরো দান করেছিলেন তিনি। এবার এক ফিলিস্তিনি সাংবাদিকের পাশে দাঁড়িয়ে ইহুদী বিরোধী পোস্ট দিয়ে আলোচনায় আসলেন এই পর্তুগীজ তারকা।

রোনালদোর ইহুদি বিরোধী মনোভাবের কথা পুরো বিশ্বের সামনেই পরিষ্কার। জনপ্রিয় একজন খেলোয়াড় সব সময়ই ইহুদী বিরোধী মনোভাব পোষণ করেন এবং সেটা সুযোগ পেলে প্রয়োগও করে এটা ইসরায়লের জন্য একটি নেতিবাচক ঘটনাই বটে।

সম্প্রতি একটি বিক্ষোভ কর্মসূচি প্রচারের সময় ইসরায়েলের সেনাদের গুলিতেবোম চোখ হারান হামান মোয়াজ আমারনা নামে এক ফিলিস্তিনি সাংবাদিক।

এই ঘটনার পর রোনালদো সোশ্যাল মিডিয়ায় একটি চডবি পোসক্ট করেন। সেখানে দেখা যায় রোনালদোর বাম চোখে ব্যান্ডেজ করা। অর্থাৎ এক চোখ হারিয়েছেন এমনটাই বুঝিয়েছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 74 বার)


Print
এই পাতার আরও সংবাদ