মেসির ৭০০তম মাইলফলকের ম্যাচে নকআউট পর্ব নিশ্চিত বার্সার

Print

চ্যাম্পিয়নস লিগের ম্যাচে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে বার্সেলোনা। এর মাধ্যমে বার্সার জার্সিতে ৭০০তম ম্যাচ খেললেন লিওনেল মেসি। ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে অনুষ্ঠিত এ খেলায় মাইলফলকের ম্যাচে মেসি নিজে করেছেন একটি গোল, বাকি দুটি গোল করিয়েছেন সতীর্থদের দিয়ে।

এর মাধ্যমে চ্যাম্পিয়ন্স লিগে নকআউট পর্বের টিকিট নিশ্চিত করেছে কাতালান ক্লাবটি। প্রথমার্ধে ২-০ গোলের লিড নেয় আরনেস্টো ভালভার্দের দলটি। বিরতির পর আরও একটি গোল করে কাতালানরা। বার্সার জার্সিতে গোল করেন লুইস সুয়ারেস, মেসি আর গ্রিজম্যান। জ্যাডন সাঞ্চোর গোলে হারের ব্যবধান কমায় বরুশিয়া।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 80 বার)


Print
এই পাতার আরও সংবাদ