যে কারণে দেশে ফিরলেন শাবনূর

Print

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শাবনূর। দীর্ঘ দিনের ক্যারিয়ায়রে দর্শকদের উপহার দিয়েছেন অনেক সুপার হিট ছবি। আর তাইতো এখনো সিনেমা প্রেমীদের মনে রানীর আসনে বসে আছেন এই নায়িকা।

বেশ অনেক দিন হলো পর্দার আড়ালে তিনি। ২০১১ সালে অস্ট্রেলিয়া প্রবাসী অনিক মাহমুদকে বিয়ে করে স্বামীর সঙ্গে সেখানেই থাকেন এই নায়িকা। তবে প্রায়ই বাংলাদেশে আসেন তিনি।সেই ধারাবাহিকতায় গত মঙ্গলবার রাতের ফ্লাইটে বাংলাদেশে এসেছেন তিনি।

জানা গেছে, আগামী ১৭ ডিসেম্বর শাবনূরের জন্মদিন। এবার নিজের দেশেই জন্মদিন পালন করবেন জনপ্রিয় এই নায়িকা পরিবার ও বন্ধু-সহকর্মীদের সঙ্গে ছুটি কাটিয়ে আবারও ফিরে যাবেন প্রবাসে।

চলতি বছরের শুরুতে একবার ঢাকায় এসেছিলেন শাবনূর। ফেব্রুয়ারি মাসের শেষ দিকে আবারও অস্ট্রেলিয়া ফিরে যান। প্রায় নয় মাস পর আবারও এলেন দেশে। অস্ট্রেলিয়ার সিডনিতে স্বামী ও ছেলেকে নিয়ে বসবাস করেন শাবনূর। তার ভাই-বোনসহ পরিবারের অন্য সদস্যরাও থাকেন ওখানে। সেখানে স্কুলে ছেলেকে ভর্তিও করিয়েছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 67 বার)


Print
এই পাতার আরও সংবাদ