শিরোপার কাছাকাছি বাংলাদেশ

Print

সামনে আর একটি জয়। তাহলেই ঘরে উঠবে শিরোপা। শনিবার সকাল সাড়ে ৯টায় মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শিরোপার লড়াইয়ে মুখোমুখি হবে বাংলাদেশ-পাকিস্তান। এই ম্যাচে পাকিস্তানকে হারাতে পারলেই ইমার্জিং এশিয়া কাপের শিরোপা নিশ্চিত স্বাগতিকদের।

ঘরের মাঠে এর আগে একবার খেলার সুযোগ পেলেও ফাইনালে ওঠা হয়নি বাংলাদেশের। এই প্রথম এসিসি ইমার্জিং কাপের ফাইনালে ওঠা বাংলাদেশ শিরোপা থেকে মাত্র এক জয় দূরে।

ইমার্জিং এশিয়া কাপের চলতি আসরে এখনও অপরাজিত বাংলাদেশ দল। বৃহস্পতিবার দ্বিতীয় সেমিফাইনালে আফগানিস্তানকে সাত উইকেটে হারিয়ে প্রথমবারের মতো ইমার্জিং কাপের ফাইনালে ওঠে স্বাগতিকরা।

এর আগে পরপর দু’বার সেমিফাইনালে শ্রীলঙ্কার কাছে হেরে বিদায় নিতে হয়েছে বাংলাদেশকে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস-২।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 56 বার)


Print
এই পাতার আরও সংবাদ