শোবিজ জগত ছেড়ে দীনের পথে আসার ঘোষণা পাক অভিনেতার

Print

দীর্ঘ ১০ বছর ইসলাম নিয়ে গবেষণার পর শোবিজের অন্ধকার জগত ছেড়ে দীনের পথে ফিরে আসার ঘোষণা দিলেন পাকিস্তানের প্রখ্যাত অভিনেতা হামজাহ আলী আব্বাসী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এ সিদ্ধান্তের কথা জানান এ অভিনেতা। খবর পাকিস্তান টুডে-এর।

২৩ মিনিটের ভিডিও বার্তায় হামজাহ বলেন, “ফিল্মের অন্ধকার জগত থেকে আমি বেরিয়ে আসব। আমি দীন শিখব। তালিবে ইলমদের কাছ থেকে শিখব। সাধারণ দীনদার লোকদের থেকে শিখব। এখন থেকে আমি আমি আমার জীবনের ভিত্তি বানাব আল্লাহ, ইসলাম, মওত ও আখেরাতের ফিকির।”

তিনি বলেন, “আমি এখন থেকে প্রভুর বার্তা দেওয়ার জন্য চলচ্চিত্র ও নাটক তৈরি করব, এগুলিতে কোনও “অনুচিত উপাদান” থাকবে না।”

তিনি আরও ভিডিও তৈরি করে সমাজে বিদ্যমান ভ্রান্ত ধারণাগুলি সমাধান করার চেষ্টা করবেন। “আমার ভিডিওগুলির বিরোধিতা করুন বা তাদের সমর্থন করুন, তবে আমার উদ্দেশ্য নিয়ে প্রশ্ন করবেন না।” যোগ করেন আব্বাসী।

তিনি আরও বলেন, তার সিদ্ধান্তের পিছনে কোনও গোপন এজেন্ডা নেই।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 67 বার)


Print
এই পাতার আরও সংবাদ